1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. adrienne.edmonds@banknews.online : adrienneedmonds :
  3. annette.farber@ukbanksnews.club : annettefarber :
  4. celina_marchant44@ukbanksnews.club : celinamarchant5 :
  5. mahmudCBF@gmail.com : Mahmudul Hasan : Mahmudul Hasan
  6. marti_vaughan@banknews.live : martivaughan6 :
  7. randi-blythe78@mobile-ru.info : randiblythe :
  8. harmony@bestdrones.store : velmap38871998 :
আমাদের সম্পর্কে - দিন রাত্রি
সোমবার, ১৪ জুন ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

আমাদের সম্পর্কে

About Us

Welcome everyone to the site, ‘dinratri.net’. The site is a web platform concerning society, literature, culture, history, tradition, religion and philosophy. We are determined to talk in favour of truth and justice. Our main feature is to publish and serve news and events by maintaining their accuracy and neutrality.

Background of Din Ratri site:

Our journey began on 13th July, 2017 through a facebook page and a facebook group named ‘Din Ratri’. Having spread its glow among facebook readers for three years, our little effort began reaching online readers worldwide through this website since July 2020.

Purpose of Din Ratri site:  

Unpleasant but true that our ethnicity and social system have plagued by numerous problems due to lack of healthy and positive thought as well as lack of adequate knowledge acquisition facilities on our golden accurate history and tradition. Therefore, the main purpose of this site is to create awareness among Bengali reader society through healthy thought and study on several topics revolving around country, society and life.

Ancient world civilization, numerous unknown news of events occurred in recent times and daily life, latest innovation of science and technology, sports world, legendary personality – to get all information before others, keep your eyes on our site.

Disclaimer:

The liability of all articles published on this site lies upon corresponding authors. We are always respectful toward everyone’s thought and ideology. Hence writing about various positive ideologies and thoughts will find a place on this site.


footer-dinratri


আমাদের কথা

‘দিনরাত্রি.নেট’ সাইটে সবাইকে স্বাগতম! এ সাইটটি সমাজ, সাহিত্য, সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য, ধর্ম ও দর্শন বিষয়ক একটি ওয়েব প্লাটফর্ম। সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলতে আমরা বদ্ধপরিকর। ঘটনা ও সংবাদের যথার্থতা এবং নিরপেক্ষতা বজায় রেখে প্রকাশ ও পরিবেশন করা আমাদের অন্যতম বৈশিষ্ট্য।

দিন রাত্রি সাইটের পটভূমিঃ

২০১৭ সালের ১৩ই জুলাই তারিখে “দিন রাত্রি – Din Ratri” নামে একটি ফেইসবুক পেইজ ও একটি ফেইসবুক গ্রুপের মাধ্যমে আমাদের যাত্রা শুরু হয়। ৩ বছর যাবৎ ফেইসবুক পাঠকদের মাঝে দ্যুতি ছড়ানোর পর ২০২০ সালের জুলাই মাস থেকে এ ওয়েবসাইটটির মাধ্যমে বিশ্বব্যাপী অনলাইন পাঠকদের কাছেও পৌঁছাতে শুরু করে আমাদের ক্ষুদ্র প্রয়াস।

দিন রাত্রি সাইটের উদ্দেশ্যঃ

অপ্রিয় হলেও সত্যি যে, সুস্থ ও ইতিবাচক চিন্তা এবং আমাদের সোনালী সঠিক ইতিহাস ও ঐতিহ্য নিয়ে পর্যাপ্ত জ্ঞান আহরণের সুবিধার অভাবে নৈতিক অবক্ষয়সহ নানাবিধ সমস্যায় জর্জরিত হয়ে পড়েছে আমাদের জাতিসত্ত্বা এবং সমাজ ব্যবস্থা। তাই এ সাইটের মূল লক্ষ্য হচ্ছে, রাষ্ট্র, সমাজ ও জীবনকে ঘিরে আবর্তিত বিভিন্ন বিষয়ে সুস্থ চিন্তা ও চর্চার মাধ্যমে বাংলা ভাষা-ভাষী পাঠক সমাজে সচেতনতা সৃষ্টি।

প্রাচীন বিশ্বসভ্যতা, হাল আমলে এবং দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া নানা অজানা সংবাদ, বিজ্ঞান ও প্রযুক্তির সর্বশেষ উদ্ভাবনী, ক্রীড়াজগত, কিংবদন্তি ব্যক্তিত্ব — সবার আগে সব তথ্য জানতে হলে চোখ রাখুন আমাদের সাইটে।

অস্বীকৃতিঃ 

এ সাইটে প্রকাশিত সকল লেখার দায়ভার সংশ্লিষ্ট লেখকের। আমরা প্রত্যেকের চিন্তা ও মতাদর্শের প্রতি বরাবরই শ্রদ্ধাশীল। তাই বিভিন্ন ইতিবাচক মতাদর্শ ও চিন্তাধারা সংক্রান্ত লেখা এ সাইটে স্থান পাবে।


আমাদের ফেসবুক গ্রুপঃ- দিন রাত্রি – Din Ratri ✅

আমাদের ফেসবুক পেজঃ – দিন রাত্রি – Din Ratri

 

 


প্রিয় পাঠক, ‘দিন রাত্রি’তে লিখতে পারেন আপনিও! লেখা পাঠান এই লিংকে ক্লিক করে- ‘দিনরাত্রি’তে আপনিও লিখুন

© All rights reserved 2020 By  DinRatri.net

Theme Customized BY LatestNews